বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে নৌকার মনোনীত প্রার্থী মোবারক আলী হাওলাদারের পথসভা অনুষ্ঠিত

ইন্দুরকানীতে নৌকার মনোনীত প্রার্থী মোবারক আলী হাওলাদারের পথসভা অনুষ্ঠিত

0 Shares

ইন্দুরকানী বার্তা:
আসন্ন ইন্দুরকানী সদর ইউপি নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী মোবারক আলী হাওলাদারের পথসভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার চৌরাস্তা’য় শ্রমিক লীগের কার্যালয়ের সামনে মোঃ কাওছার হাওলাদারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক মাসুদ রানার সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট এম মতিউর রহমান

এসময় বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সেলিম হাওলাদার,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক মনিরুজ্জামান শিকদার,সাইদুর রহমান সাইদ,উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি এম এম ওবায়দুল্লাহ,উপজেলা মৎস সমিতির সভাপতি আব্দুল হামেদ জোমাদ্দার,শাহজাহান হাওলাদার প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামিলীগ এর সহ-সভাপতি বদিউজ্জামান বাদল,সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ ইমরান,ইন্দুরকানী সদর আওয়ামিলীগ এর সভাপতি তোবারক আলী হাওলাদার, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ হাওলাদার,পাড়েরহাট ইউনিয়ন আওয়ামিলীগ এর সহ-সভাপতি আব্দুল হালিম হাওলাদার,উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক শাহিন গাজী, জেলা শ্রমিকলীগের সদস্য আনিসুর রহমান,উপজেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুল মজিদ,মেহেদী হাসান রিপন,সাংগঠনিক সম্পাদক আল-আমিন হাওলাদার,প্রচার ও প্রকাশনা সম্পাদক বাদশা হাওলাদার,সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট মতিউর রহমান তার বক্তব্যে বলেন,আওমীলীগ গণমানুষের দল, উন্নয়নের দল। মোবারক আলী হাওলাদার বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী। তিনি অত্যন্ত ভালো মানুষ। আগামী 11 নভেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে বিপুল ভোটে বিজয়ী করার আহ্বান জানান তিনি।
মোবারক আলী হাওলাদার বলেন,আমি বঙ্গবন্ধু আর শেখ হাসিনার আদর্শ নিয়ে সারা জীবন রাজনীতি করে আসছি। আমি নির্বাচিত হতে পারলে আমার পরিষদে টাকার বিনিময়ে কোন কার্ড বিক্রি করতে দেবনা। কোন অনিয়ম বা দুর্নীতি হতে দেবনা। নৌকা উন্নয়নের প্রতীক,শেখ হাসিনার প্রতীক। তাই আপনারা আগামী 11 নভেম্বর নৌকায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করে ইউনিয়নবাসীর সেবা করার সুযোগ দিবেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap